বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৭২তম জন্মদিন পালিত

ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৭২তম জন্মদিন পালিত

ভোলায় বিভিন্ন আয়োজনে বীরশ্রেষ্ঠ মো. মোস্তফা কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। সোমবার দুপুরে ভোলা সদরের আলী নগর ইউনিয়নের মৌটুপি গ্রামে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের বাড়িতে তার মা মালেকা বেগম (৯৬) স্থানীয়দের সঙ্গে নিয়ে কেক কাটেন।

এ সময় বীরশ্রেষ্ঠের ছোট ভাই মোস্তাফিজুর রহমান ও ভাতিজা মো. সেলিম উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল মহাবিদ্যালয়ে তার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ভাতিজা সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল হাসান সেলিম, কলেজের ইংরেজি প্রভাষক মাকসুদুর রহমান তুহিন, সমাজ বিজ্ঞান প্রভাষক মোস্তাফিজুর রহমান, সমাজকর্ম প্রভাষক আল আমিন প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৪৭ সালের এই দিনে দ্বীপ জেলা ভোলার দৌলতখান উপজেলার হাজীপুর গ্রামে জন্মগ্রহণ করেন বীরশ্রেষ্ঠ মো. মোস্তফা কামাল।

তার বাবা হাবিবুর রহমান ছিলেন হাবিলদার। মা মালেকা বেগম। হাবিলদার হাবিবুর রহমানের দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে মোস্তফা কামাল ছিলেন সবার বড়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech